2
আসসালামুআলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। আজকে আমরা একটি নতুন টিউটোরিয়াল সিরিজ শুরু করতে যাচ্ছি, আর তা হলো পিএইচপি নিয়ে। যারা আমার পিএইচপির প্রাথমিক টিউটোরিয়াল সিরিজটি দেখেছেন, তার পরবর্তী ধাপ হিসেবে এই টিউটোরিয়াল সিরিজটি তৈরি করা হয়েছে। মানে যাদের পিএইচপি সম্পর্কে প্রাথমিক ধারণা রয়েছে, তাদের আরেকটু অ্যাডভান্স ধারণা দেওয়ার জন্য এই টিউটোরিয়াল সিরিজটি তৈরি করা হয়েছে। সুতরাং যারা এখনও আমার পিএইচপির প্রাথমিক টিউটোরিয়াল সিরিজটি দেখেন নি অথবা যাদের পিএইচপির প্রাথমিক ধারণা নেই, তাদের প্রতি আমার অনুরোধ থাকবে, আগে পিএইচপির প্রাথমিক টিউটোরিয়াল সিরিজটি দেখে এই টিউটোরিয়াল সিরিজটি শুরু করার জন্য।

এই টিউটোরিয়াল সিরিজটি মোট সতেরটি অধ্যায়ে ভাগ করা হয়েছে, যাতে পিএইচপির প্রাথমিক ধারণা থেকে আরেকটু অ্যাডভান্স দেখানো হবে এবং এই টিউটোরিয়াল সিরিজটির শেষে আপনাদের পিএইচপি সম্পর্কে কিছুটা অ্যাডভান্স ধারণা হবে বলে আমি মনে করি। এছাড়া এই টিউটোরিয়াল সিরিজটিতে আমরা খুব সাধারণ মানের একটি কনটেন্ট ম্যানেজমেন্ট সিস্টেম তৈরি করবো।
পিএইচপির প্রাথমিক টিউটোরিয়াল সিরিজটিতে আমি XAMPP দিয়ে কাজ করে ছিলাম। কিন্তু আপনাদের শিখার সুবিধার জন্য এই টিউটোরিয়াল সিরিজটিতে আমরা WAMP নিয়ে কাজ করবো। এই পর্বে আমাদের পুরো সিরিজে ব্যবহৃত সফটওয়্যার সমূহ কিভাবে সেটআপ করতে হবে এই সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে।
এছাড়া অন্যান্য টিউটোরিয়াল সিরিজের মত শেষ পর্বে টিউটোরিয়াল সিরিজে ব্যবহৃত সকল ফাইল ডাউনলোড করতে পারবেন। আশা করি পুরো টিউটোরিয়াল সিরিজটিতে আমার সাথেই থাকবেন। ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. **ফেসবুক থেকে দৈনিক ৩০০ টাকা থেকে ১০০০ টাকা আয় করুন**

    প্রথমে এই লিঙ্ক এ প্রবেশ করুনঃ http://get2gathers.com/?ref=21

    এবং রেজিঃ করুন এরপর ফেসবুক পেজ এ লাইক দিয়া “কয়েন” আয় করুন

    প্রতি ৫০০ কয়েন এর জন্য আপনি ৭৫ টাকা পাবেন।

    এভাবে যদি আপনি দৈনিক ৩০০০ “কয়েন” আয় করেন তাহলে আপনার দৈনিক আয় হবে ৪৫০ টাকা। আপনার মাসিক আয় হবে ১৩৫০০ টাকা।

    আপনি আপনার বন্ধু দের ইনভাইট করেও তাকা আয় করতে পারবেন।

    প্রতি বন্ধু ইনভাইট এর জন্য আপনি পাবেন ৫০ কয়েন এবং $0.0৫, তবে আপনার বন্ধু কে অবশ্যই ৫০ টা ফেসবুক পেজ এ লাইক দিতে হবে।

    পেমেন্টঃ পেইপাল এবং বিকাশ
    http://facebookmake-money.blogspot.com/

    উত্তরমুছুন

fuck
ass
suck
dick

 
Top