1
সবাইকে উষ্ণ অভ্যর্থনা জানিয়ে আজকের পর্ব শুরু করছি। এর আগে আমরা পাইওনিয়ার মাস্টার কার্ড দিয়ে টাকা উত্তোলন পদ্ধতি এবং পাইওনিয়ার এর ফী নিয়ে আলোচনা করেছিলাম। আজ আমরা আরো একটি টাকা উত্তোলন পদ্ধতি নিয়ে আলোচনা করবো। আর সেটি হচ্ছে মানিবুকার্স (স্ক্রীল)।
মানিবুকার্স এর বর্তমান না স্ক্রীল। কিন্তজু এটি এখনো মানিবুকার্স নামেই পরিচিত। স্ক্রীল দিয়ে টাকা উত্তোলন করতে হলে অবশ্যই স্ক্রীল এ আপনার একটি একাউন্ট থাকতে হবে। তাছাড়া বাংলাদেশে যেসব ব্যাংক স্ক্রীল দিয়ে টাকা উত্তোলনে সাহায্য করে তাদের যে কোন একটি ব্যাংকে আপনার একাউন্ট থাকতে হবে। বাংলাদেশে ব্র্যাক ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক, সিটি ব্যাংক স্ক্রীল দিয়ে টাকা উত্তোলনে সহায়তা করে থাকে।
স্ক্রীল দিয়ে টাকা উত্তোলনে মাত্র ৳১ ফী বাবদ কেটে রাখা হয়। আপনার ওডেস্ক প্রোফাইলে গিয়ে ওয়ালেট ট্যাব এ ক্লিক করুন। এড উইথড্রল মেথোড এ ক্লিক করুন এবং স্ক্রীল সিলেক্ট করুন। আপনাকে বলা হবে যে আপনার স্ক্রীল একাউন্ট তিন দিনের মধ্যে একটিভ হবে। এড দিজ একাউন্ট এ ক্লিক করুন। সাথে সাথে আপনার স্ক্রীল একাউন্ট এনাবল করে দেওয়া হবে। সাবধান, যে ইমেইল আইডী দিয়ে স্ক্রীল এ একাউন্ট করেছিলেন ওডেস্কে সেই ইমেইল আইডি সিলেক্ট করে দিবেন কিন্তু।

সকলকে অসংখ্য ধন্যবাদ সাথে থাকার জন্য। দোয়া করবেন ভবিষ্যৎ দিনগুলোতে যেন আপনাদেরকে মান সম্মত টিউন উপহার দিতে পারি।

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

fuck
ass
suck
dick

 
Top